বুধবার, ০১ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী  ৪০০ কেজির মিষ্টি কুমড়ায় নৌকা বানিয়ে ভাসালেন নদীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি আরও বাড়বে কি না, জানা যাবে শনিবারের মধ্যে
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
এতিম ও পথশিশুদের সঙ্গে সময় কাটাব

এতিম ও পথশিশুদের সঙ্গে সময় কাটাব

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। চলচ্চিত্রে অভিনয় নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন।
এ অভিনেত্রীর জন্মদিন আজ। দিনটি উদযাপন, বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি
* যুগান্তর: এবারের জন্মদিনে কোথায় থাকবেন?
** বিদ্যা সিনহা মীম: বাসায় থাকব। বাবা-মায়ের সঙ্গে কিছু সময় কাটাব। বন্ধু-বান্ধবদের সঙ্গেও আড্ডা দেব। এছাড়াও টেলিভিশনে দুটি লাইভ অনুষ্ঠানে অংশ নেব। এর মধ্যে একটি চ্যানেল আইতে ও আরেকটি আরটিভিতে।
* যুগান্তর: জন্মদিন এলে কী করেন?
** বিদ্যা সিনহা মীম: তেমন কিছু করি না। বরাবরের মতো নিরীহ পথশিশুদের সঙ্গে আমি সময় কাটাই। বিগত বছরগুলোতে তা-ই করে এসেছি। আজও কিছু সময় কাটবে এতিম ও পথশিশুদের সঙ্গে। তাদের জন্য কিছু উপহারও নিয়ে যাব। এর বাইরে বিশেষ কোনো আয়োজন আমি করি না।
* যুগান্তর: শুটিং চলতি ‘সাপলুডু’ ছবির অগ্রগতি কতটুকু?
** বিদ্যা সিনহা মীম: সবে শুটিং শুরু হল। সামাজিক ও পারিবারিক সেন্টিমেন্টের গল্প নিয়ে এটি তৈরি হচ্ছে। বাংলাদেশেই পুরো ছবির শুটিং হবে। ছবিতে আমার চরিত্রে ভিন্নতা আছে। আশা করি ছবিটি দর্শকদের চাহিদা পূরণ করতে পারবে।
* যুগান্তর: নাটক-বিজ্ঞাপনে তেমন দেখা যায় না কেন?
** বিদ্যা সিনহা মীম: আপাতত নাটকে অভিনয় করছি না। বিজ্ঞাপনে মডেলিং নিয়েও ভাবছি না। চলচ্চিত্রে অভিনয় নিয়ে থাকতে চাই। আরও কিছু ছবি নিয়ে কথা হচ্ছে। দেখা যাক কী হয়।
* যুগান্তর: আপনি তো ঢাকা ও কলকাতার ছবিতে অভিনয় করেছেন। কোন জায়গার অবস্থা কেমন?
** বিদ্যা সিনহা মীম: আমাদের অবস্থা কিছুটা অস্থিরতায় যাচ্ছে। কলকাতা প্রযুক্তিগতভাবে অনেক এগিয়ে। বাকি সব ঠিক আছে। তবে আমরা এখন এগিয়ে যাচ্ছি। আমাদের চলচ্চিত্র সার্বিকভাবে উন্নতির দিকে যাচ্ছে।
* যুগান্তর: বলিউডজুড়ে যৌন হয়রানির যে আন্দোলন শুরু হল- এটাকে কীভাবে দেখেন?
** বিদ্যা সিনহা মীম: শুধু বলিউডই নয়, নারীদের ওপর যৌন হয়রানির মতো জঘন্য আচরণের বিরুদ্ধে আন্দোলনকে আমি সমর্থন করি। কারণ নারীদের বিরুদ্ধে এ আচরণ কারোই কাম্য নয়। অভিনয় জগতে নয় সবক্ষেত্রেই নারীদের নানাভাবে হেনস্তা করা হয়। এটি বন্ধ করতে সবার সচেতনতা জরুরি। নতুন যারা অভিনয়ে আসতে চায় তাদেরও এ বিষয়ে যত্নশীল হতে হবে।
* যুগান্তর: আপনি কী কখনও যৌন হয়রানির শিকার হয়েছিলেন?
** বিদ্যা সিনহা মীম: না। আমি সব সময় নিজেকে সচেতন রেখেছি, তাই আমাকে এসব বিষয়ে প্রস্তাব দেয়ার সাহস পায়নি কেউ। আমি মনে করি নিজেকে সচেতন রাখলে কেউ এ রকম অপ্রীতিকর হয়রানির শিকার হবেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com